বুধবার ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চাকুরী ছাড়ার ৭ মাস পর পিএ’র নামে রাজশাহীতে চিকিৎসকের মামলা
প্রকাশ: ৩ ডিসেম্বর, ২০২০, ১১:১০ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

চাকুরী ছাড়ার ৭ মাস পর পিএ’র নামে রাজশাহীতে চিকিৎসকের মামলা

রাজশাহী ব্যুরো: চাকুরী ছাড়ার ৭ মাস পর রহস্যজনকভাবে পিএ’র নামে অর্থ চুরির মামলা করেছে রাজশাহী মাদারল্যান্ড হাসপাতালের চিকিৎসক ডা. ফাতেমা সিদ্দিকা। আর সেই মামলায় বর্তমানে সাবেক পিএ ফজিলাতুন নেছা মেরী (৫৬) কারাগারে রয়েছেন। মামলাটি সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন তার ভাই নগরীর রাজপাড়া থানার নতুন বিলসিমলা এলাকার মুনসুর রহমানের ছেলে মাসুদ আলী পুলক।
লিখিত অভিযোগে তিনি জানান, তার বড় বোন নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকার আব্দুর রশিদের স্ত্রী ফজিলাতুন নেছা মেরী (৫৬) গত আনুমানিক ১২ বৎসর ধরে মাদারল্যান্ড হাসপাতালের ডা. ফাতেমা সিদ্দিকার পি.এ হিসাবে কর্মরত ছিলেন। তার বোন চলতি বছরের গত ১৭ মে ডাক্তারের বোনদের সাথে কথাকাটাকাটিতে এবং মনোমালিন্যের একপর্যায়ে চাকুরী থেকে অব্যাহতি চেয়ে নেন। কিন্ত ডা. ফাতেমা একাধিকবার কাজে যোগ দেওয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। তার বোন চাকুরী করবেনা বলে ডাক্তারকে সাফ জানিয়ে দেয়।
এদিকে, গত ২৮ নভেম্বর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন ডা. ফাতেমা। যার মামলা নং ৬৯। এবার ১ লাখ টাকা চুরির অভিযোগ মামলা করা হয়। মামলার তারিখ ২৮ নভেম্বর রাত ১২টা ২৫ মিনিটে। মামলার পর রাত ২টায় কোন তদন্ত ছাড়াই অল্প সমেয়র মধ্যে গ্রেফতার করেন তার বোন মেরীকে। মামলার এজাহারে উল্লেখ রয়েছে, ২৭ অক্টোবর টাকা চুরি হয়। অথচ মামলা দায়ের করেছেন ২৮ নভেম্বর রাতে। ওসি শাহাদত হোসেন পরিকল্পিতভাবে ও মোটা অর্থের বিনিময়ে ষড়যন্ত্র মূলক মামলাটি নেন। এর সাথে এস.আই মুকবুল হোসেনের যোগসাজশ রয়েছে। এ অবস্থায় পুলিশ বাহিনীর ভাবমূর্তি নষ্ট করার জন্য কিছু অসাধু পুলিশ অফিসার নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য ইচ্ছেমতো মনগড়া, ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট মামলা নিয়ে সাধারণ মানুষকে হয়রানী করতে লিপ্ত আছে এবং এইসব কর্মকর্তাদের জন্য পুলিশ বাহিনী সারাদেশে বিতর্কের সৃষ্টি হচ্ছে। যা পুলিশ বাহিনীর জন্য হুমকী স্বরুপ। তার বোন মেরী মিথ্যা মামলায় হয়রানির শিকার হচ্ছে। তদন্ত ও স্বাক্ষ্য প্রমাণ ছাড়াই তার বোনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন এবং বর্তমানে তিনি এই মিথ্যা মামলায় কারাভোগ করছেন। তিনি এই মিথ্যা মামলাটি তদন্ত করে দোষিদের শাস্তি ও তার বোনকে ন্যায্য বিচার পাইয়ে দেয়ার জন্য অনুরোধ করেন। এ বিষয়ে ডা. ফাতেমা সিদ্দিকার সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শাহাদত হোসেন খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তদন্ত করা হয়েছে। এসআই মকবুল তদন্ত করেছে। আপনার বিরুদ্ধে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কোন অপরাধ করিনি। অপরাধ করলে আমাকে শাস্তি পেতে হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত   বিনামূল্যে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভায়া টেষ্ট পরীক্ষার উদ্বোধন   ২০ কোটি টাকার সম্পদ আত্মসাতের মামলা মামুনুল সহ ৪৩ জনের বিরুদ্ধে   গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা আইন অনুমোদনের জন্য চূড়ান্ত পর্যায়ে রয়েছে:প্রধানমন্ত্রী   বক্তা আবু ত্ব-হা আদনানের নিখোঁজের বিষয়ে গুরুত্ব দিয়ে দেখছি:স্বরাষ্ট্রমন্ত্রী   খাদ্য সঙ্কটে উত্তর কোরিয়া   বোরো উৎপাদনে নতুন রেকর্ড   চলে যাচ্ছে বয়স, হতাশ চাকরিপ্রার্থী তরুণরা   ৩ লাখ ৮০ হাজার পদ শূন্য রয়েছে সরকারি চাকরিতে   দেশের উত্তরাঞ্চলে হাসপাতালে তীব্র ডাক্তার সংকট   ফের গাজায় হামলা চালিয়েছে ইসরায়েল   কোক নয়, পানি খান: রোনালদো   আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকছেন নান্নু-বাশার প্যানেল   টেস্ট ও ওয়ানডে দুই ফরম্যাটের চুক্তিতেই ফিরছেন সাকিব   কাউখালী উপজেলা শিক্ষক কর্মচারী ইউনিয়ন এর সাধারণ সভা ও ত্রিবার্ষিক নির্বাচন-২০২১ অনুষ্ঠিত।   উহানের ল্যাবে জীবিত বাদুড়,নতুন করে প্রশ্নের মুখে বিশ্ব স্বাস্থ্য সংস্থা   বরিশালে ইএসডিপি এর উদ্যোক্তা সৃষ্টি প্রশিক্ষণ কার্যক্রমের সনদ বিতরণ।   টুঙ্গিবাড়িয়া ইউনিয়নে অবহেলিত ১ নং ওয়ার্ড বাসির সেবা করতে চান-রিপন কাজী   নলছিটির মগড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন হাওলাদারের জয়জয়কার   ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অবৈধবাজার ও স্থাপনা উচ্ছেদ অভিযান
error: কপি করা থেকে বিরত থাকুন !!