বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শ্বশুর বাড়ি আসায় পালালেন স্বামী
প্রকাশ: ২৫ নভেম্বর, ২০২০, ১১:২০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

শ্বশুর বাড়ি আসায় পালালেন স্বামী

 

পাঁচ মাস প্রেম করার পর সাত লাখ টাকা কাবিন করে বিয়ে হয় প্রেমিক যুগলের। কিন্তু বিয়ের পর স্ত্রীর স্বীকৃতি পাচ্ছিলেন না কলেজছাত্রী (২০)।

বাধ্য হয়ে মঙ্গলবার (২৫ নভেম্বর) বিকেলে শ্বশুরবাড়ি চলে আসেন ছাত্রী। তাকে দেখে বাড়ি ছেড়ে পালিয়ে যান স্বামী খায়রুল ইসলাম। ঘটনাটি ঘটেছে পাবনার ভাঙ্গুড়া উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামে।

তার স্বামী খায়রুল ইসলাম এই গ্রামের আকবর আলীর ছেলে। ভুক্তভোগী নারী ভাঙ্গুড়া উপজেলার নৌবাড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি ভাঙ্গুড়া হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের ছাত্রী। এ ঘটনায় ছাত্রীর বাবা বুধবার (২৫ নভেম্বর) থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

পুলিশ জানায়, ২০১৯ সালের নভেম্বর মাসে উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামের আকবর আলীর ছেলে খায়রুল ইসলামের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এতে অন্তঃসত্ত্বা হন ছাত্রী। কিন্তু বিষয়টি ধামাচাপা দিতে খাইরুল ইসলাম বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ছাত্রীর গর্ভের সন্তান নষ্ট করেন।

চলতি বছরের ৫ এপ্রিল নোটারি পাবলিকের মাধ্যমে সাত লাখ টাকা দেনমোহরে গোপনে বিয়ে করেন তারা। এরপর থেকে খায়রুল তাকে স্ত্রীর অধিকার না দিয়ে দূরে সরে যান। একপর্যায়ে স্ত্রীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন খায়রুল।

কলেজছাত্রী জানান, নিরুপায় হয়ে মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে বিয়ের কাবিন ও কাগজপত্র নিয়ে স্বামীর বাড়িতে অবস্থান নেন। শ্বশুরবাড়ি এসে নিজেকে খায়রুলের স্ত্রী বলে পরিচয় দেন তিনি। এতে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করেন। তারপর তিনি শ্বশুরবাড়ির বাড়ির বাইরে অবস্থান নেন। সেই সঙ্গে স্বামী খায়রুল স্ত্রীর আসার খবরে বাড়ি ছেড়ে পালিয়ে যান। বুধবার বিকেল পর্যন্ত ওই ছাত্রী শ্বশুরবাড়ির বাইরে অবস্থান করছেন।

এদিকে, ছাত্রীর বাবা ভাঙ্গুড়া থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন। এরপর পুলিশের উপপরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন ঘটনাস্থলে যান। তবে বিষয়টি নারী ও শিশু অধিকার সম্পর্কিত হওয়ায় ছাত্রীকে আইনগত সহায়তা দিতে পারেননি বলে জানিয়েছেন ভাঙ্গুড়া থানা পুলিশের ওসি মুহম্মদ আনোয়ার হোসেন জানান।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসনাত জাহান বলেন, সামাজিকভাবে বিষয়টি নিষ্পত্তি করা যায়। কিন্তু ছেলের বাবা বিষয়টি মেনে না নেয়ায় আদালতের আশ্রয় নিতে মেয়ের বাবাকে পরামর্শ দেয়া হয়েছে।

ভাঙ্গুড়া থানা পুলিশের ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, বিষয়টি সমাধান করতে অভিভাবকরা বসেছেন। ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  সাংবাদিক বেলায়েত বাবলুর পিতার মৃত্যুতে উজিরপুর প্রেসক্লাবের শোক   ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইসলামী ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার পতাকা উত্তোলন   দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা   রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত   বিরামপুরে ৪৮ হাজার টাকার জাল নোটসহ যুবক আটক   রাজশাহী বিভাগে করোনায় ১ জনের মৃত্যু, জেলায় শনাক্ত ৫   ওয়ার্ড পর্যায়ে বিস্তৃত হচ্ছে রাসিকের সকল সেবা কার্যক্রম   রাসিক মেয়রের সাথে র‌্যাব-৫ অধিনায়কের সৌজন্য সাক্ষাৎ   নিজের নামে পদ্মা সেতুর নামকরণ প্রস্তাবে শেখ হাসিনার ‘না’   প্রথম দিনেই ট্রাম্পের ১৫ পদক্ষেপ বাতিল করলেন বাইডেন   রাজশাহীতে সার্জেন্ট বিপুলের উপর হামলাকারী বেলালকে নাটোর থেকে গ্রেফতার   জয়পুরহাটে পৃথক অভিযানে অস্ত্র,গুলি ও গাঁজা সহ ৪জন আটক   ২৩ জানুয়ারি নবাবগঞ্জে ২২৬ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন স্বপ্নের বাড়ি   ভোলায় তোফায়েল আহমেদের সহধর্মিনীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত   হামলা মামলা দিয়েও ছাত্রদলের নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না জয়পুরহাটে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন   উজিরপুরে ওটরা ইউনিয়নের কৃর্তি সন্তান মোঃ মাসুদ মোল্লা বিএনপির মনোনয়ন প্রত্যাশী।   নৌকার সমর্থনে হারিছুর রহমান’র নিজ বিদ্যাপিঠ-এ উঠান বৈঠক অনুষ্ঠিত   নৌকার সমর্থনে হারিছুর রহমান’র নিজ বিদ্যাপিঠ-এ উঠান বৈঠক অনুষ্ঠিত   নাচোলে বাবা-ছেলেসহ আনসার আল ইসলামের ৬ সদস্য আটক   বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু ২৬ জানুয়ারি
error: কপি করা থেকে বিরত থাকুন !!