মঙ্গলবার ১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ২৮শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাতে ভর্তি হয়ে সকালেই লাপাত্তা!! ভোলায় আওয়ামীলীগ নেতাকে হেয় প্রতিপন্ন করতে স্পিডবোট চালকের নাটক
প্রকাশ: ২৫ নভেম্বর, ২০২০, ৮:০৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাতে ভর্তি হয়ে সকালেই লাপাত্তা!! ভোলায় আওয়ামীলীগ নেতাকে হেয় প্রতিপন্ন করতে স্পিডবোট চালকের নাটক

 

স্টাফ রিপোর্টার:

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ‍পূর্ব ইলিশা ‍যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আনোয়ার হোসেনকে সমাজে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা নাটক সাজিয়েছে হাসপাতালে ভর্তি হওার অভিযোগ উঠেছে স্পিডবোট চালক হারুনের বিরুদ্ধে।

মিথ্যা নাটক সাজাতে নিজেকে গুরুতর আহত দাবি করে মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয় হারুন। রাত পেরোতেই বুধবার সকালে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তাড়াহুড়ো করে বাড়িতে চলে যান নাটক তৈরির কারিগর হারুন মাঝি।
মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হারুন নিজেকে একজন আওয়ামী লীগের ত্যাগী কর্মী দাবি করে সাংবাদিকদের জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুলের উপস্থিতে যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন জংশন বাজারের লোকমানের ট্রান্সপোর্টের দোকানে নিয়ে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে তাকে মারধর করেন। পরে রাতেই স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে বুধবার সকাল সাড়ে দশটার দিকে ভোলা সদর হাসপাতালে গিয়ে তাঁর চিকিৎসাধীন বেডে গিয়ে তাকে পাওয়া যায়নি। হাসপাতালের দায়িত্বরত কর্মকর্তা জানান, রাতে ভর্তি হয়ে সকালেই তিনি স্বেচ্ছায় ছাড়পত্র নিয়ে চলে যান।

এ বিষয়ে মোঃ আনোয়ার হোসেন জানান, হারুনকে লোকমানের ট্রান্সপোর্টের দোকানে দেখতে পেয়ে তিনি জানতে চেয়েছিলেন তাঁর ঘাটে হারুন স্পিডবোট ঘাট দিবে কিনা। এসময় হঠাৎ করেই কাউকে সম্বোধন না করেই হারুন অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকেন। একপর্যায়ে উপস্থিত কয়েকজন হারুনকে ওই দোকান থেকে বের করে দেন। এরপরই হারুন ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়ে তাকে আনোয়ার মারধর করেছে বলে দাবি করেন। কিন্তু হারুনকে মারধরের কোনো ঘটনাই ঘটেনি। হারুন মাদক ব্যবসায়ীদের ইন্দনে আনোয়ার হোসেনকে হয়রানী করার জন্য এই মিথ্যা নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল জানান, হারুনকে মারধরের কোনো ঘটনাই ঘটেনি। হারুন আনোয়ারকে সমাজে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা নাটক সাজিয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার সকালে হারুনকে হাসপাতালে না পেয়ে মুঠোফোনে তাঁর চলে যাওয়ার কারণ জানতে চাইলে তিনি উক্ত প্রশ্নের কোনো সদুত্তর দিতে পারেননি। উল্টো নিজেকেই বাঁচাতে মিথ্যা নাটক থেকে বাঁচতে মুঠোফোনের লাইন কেটে দেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ব্যাংক থেকে টাকা না তুলেই রাজশাহীতে ৬ লাখ টাকা ছিনতাই নাটক!   নওগাঁর আত্রাইয়ে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত   নওগাঁ আত্রাইয়ে প্রধান শিক্ষকের পদ শন্য থাকায় কর্মচারীরা বেতন উত্তোলন করতে না পেরে মানবেতর জীবন-যাপন   হিলি ও বিরামপুর সীমান্তে বিজিবির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ   হতদরিদ্র শীতার্তদের পাশে হিলির তারুণ্য শক্তি   তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে জয়পুরহাটে ছাত্রদলের বিক্ষোভ   করোনা ও ডেঙ্গু প্রতিরোধে রাজশাহীতে সাংবাদিকদের নিয়ে সচেতনতামূলক কর্মশালা   মারা গেছেন রাবির রসায়ন বিভাগের সভাপতি অধ্যাপক ফারুক   ভাংগুড়ায় জনগণের চাপে নির্বাচনের ঘোষনা দিলেন জাহাঙ্গীর আলম মধু   বরিশালে ভয়ংকর ভূমিদস্যু আলাল,এবার সড়ক জনপথের জমি দখল করে স্টল নির্মান।   মেহেন্দিগঞ্জে প্রতিদ্বন্দী প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ ও আচারণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত   আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ উন্নত হয়ে গড়ে উঠছে | প্রধানমন্ত্রী   এই নির্বাচন কমিশনের জনতার আদালতে বিচার করা হবে: রাজশাহীতে মানববন্ধনে মিনু   হাবিব গ্রুপের শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে অনেশন   সন্ত্রাসের ঝুঁকি এড়াতে রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তর করা হচ্ছে   চট্টগ্রামে শীতে এতিমদের পাশে ছাত্রলীগ   নৌকার মেয়র প্রার্থি রেজাউলের পক্ষে জালালবাদে সংসদ   বিয়ের সিদ্ধান্ত এবার বুঝেশুনে নেবেন ফারিয়া!   ট্রেন্ডিংয়ে এক নম্বরে ‘কেজিএফ চ্যাপ্টার ২’   আমাদের মাঝে আর নেই সাংবাদিক মিজানুর রহমান খান!
error: কপি করা থেকে বিরত থাকুন !!