বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না
প্রকাশ: ২৩ অক্টোবর, ২০২০, ৮:২৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

করোনার কারণে মেসি-রোনালদোর দ্বৈরথ হচ্ছে না

স্প্যানিশ লা লিগায় যখন তারা দুই জায়ান্ট দলে খেলতেন, নিয়মিতেই দেখা হতো মাঠের লড়াইয়ে। বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের সেই বিখ্যাত ‘এল ক্ল্যাসিকো’ দেখতে সারাবিশ্বের মানুষ অপেক্ষায় থাকত। ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্তাসে চলে যাওয়ায় এই আনন্দে ভাটা পড়েছে। সিআর সেভেন ইতালিতে পাড়ি জমানোর পর থেকে এল ক্ল্যাসিকোর স্বাদ আর পায়নি ফুটবলপ্রেমীরা। তবে আগামী বুধবার এই বিরল ম্যাচ দেখার একটা সুযোগ ছিল দর্শকদের; কিন্তু করোনার কারণে সেটাও হচ্ছে না।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চে মেসির বার্সেলোনার মুখোমুখি হবে রোনালদোর জুভেন্তাস। কিন্তু দুঃখের সংবাদ হলো, লিওনেল মেসিকে পাওয়া গেলেও দুইবার করোনা পজিটিভ হওয়ায় এই ম্যাচে খেলা হচ্ছে না পর্তুগিজ মহাতারকার। আন্তর্জাতিক বিরতিতে থাকার সময় গত ১৩ অক্টোবর করোনায় আক্রান্ত হন রোনালদো। পরে রোনালদো ব্যক্তিগত বিমানে পর্তুগাল থেকে ইতালিতে চলে যান। সেখানে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এই পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার।

রোনালদোর শরীরে করোনার তেমন কোনো উপসর্গ ছিল না। যে কারণে বার্সা ম্যাচের আগে তার সুস্থ হয়ে ওঠার আশা করছিল সবাই। কিন্তু কপাল খারাপ হলে যায় হয় আরকি। দ্বিতীয়বারের পরীক্ষাতেও রোনালদোর শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। ফলে আগামী বুধবার তার বার্সেলোনার বিপক্ষে খেলার সম্ভাবনা নেই। উয়েফার স্বাস্থ্য প্রোটোকল অনুযায়ী ম্যাচের এক সপ্তাহ আগে খেলোয়াড়দের করোনা পরীক্ষায় নেগেটিভ হতে হবে। এছাড়া মাঠে নামার কোনো সুযোগ নেই।




সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  নবাবগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে উপজেলা প্রশাসন   নবাবগঞ্জের ডাংশের ঘাটের জামে মসজিদের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করলেন- শিবলী সাদিক এমপি   বরিশাল সাংবাদিক ক্লাব’র আত্মপ্রকাশ: আহ্বায়ক-গিয়াস উদ্দিন সুমন, সদস্য সচিব-মুজিব ফয়সাল   সাংবাদিকদের সহায়তায় দ্বিতীয় দিনেও ছিন্নমূলদের মাঝে খাবার বিতরণ অব্যাহত   টাকার লোভ দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে   জাতিসংঘের তিন সংস্থার নির্বাহী হিসেবে নির্বাচিত হয়েছে বাংলাদেশ   ক্লাউড পিসি সেবা আনছে মাইক্রোসফট   খেতাব বর্জন করেছেন ‘মিসেস ওয়ার্ল্ড ২০২০’ বিজয়ী   এবার জনপ্রতি ফিতরা সর্বনিম্ন ৭০, সর্বোচ্চ ২৩১০ টাকা   প্রথম দিনে অভ্যন্তরীণ ফ্লাইটে যাত্রী কম, কাল থেকে বাড়ার সম্ভাবনা   বরিশালে ঝড়বৃষ্টিসহ কালবৈশাখীর আশঙ্কা!   বরিশাল শেবাচিম হাসপাতালের স্টাফদের জন্য ৩টি বাস দিলেন বিসিসি মেয়র   অবশেষে রাজশাহীতে স্বস্তির বৃষ্টি   করোনা ও ডায়রিয়ায় মানষের পাশে বেতাগী যুব রেডক্রিসেন্ট   ভালো আছেন খালেদা জিয়া, শরীরে জ্বর নেই   কলাপাড়ায় ব্যবসায়ী ও ড্রাইভারকে অর্থদন্ড   রাজশাহী বিভাগে ১ দিনে সর্বোচ্চ ৮ জনের মৃত্যুর রেকর্ড, শনাক্ত ১৮০   বরিশালে ডায়রিয়ায় একদিনে ২ জনের মৃত্যু   ভাসানচরে অর্থায়নের সিদ্ধান্ত নেয়া হবে দাতাদের সাথে আলোচনার পর!   ময়মনসিংহে প্রধানমন্ত্রীর দেয়া ঘরে থাকছেন না অনেক পরিবার
error: কপি করা থেকে বিরত থাকুন !!