বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই: রাজশাহীতে বিক্ষোভ সমাবেশে মিনু
প্রকাশ: ১৯ অক্টোবর, ২০২০, ৬:৩৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই: রাজশাহীতে বিক্ষোভ সমাবেশে মিনু

রাজশাহী ব্যুরো : এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা রাসিকের সাবেক মেয়র ও এমপি জননেতা মিজানুর রহমান মিনু। ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে ভোট ডাকাতির ফলাফল প্রত্যাখান করে আজ সোমবার রাজশাহী মহানগর ও জেলা বিএনপি’র আয়োজনে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।
তিনি আরো বলেন, গত কয়েকটি নির্বাচনে ভোট ডাকাতি করে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছে। তাঁর দলের ভোট ডাকাতরা এমপি হয়েছেন। আর এই কাজে সহযোগিতা করেছে আজ্ঞাবহ প্রশাসনের এবং আইনশৃংখলাবাহিনীর কিছু সদস্যরা। এ থেকেই বুঝা যায় আওয়ামী লীগ জনগণকে বিশ্বাস করেনা।
তিনি আরো বলেন, এ সরকার সকল ক্ষেত্রে দুর্নীতি করছে। পদ্মা সেতুর মেয়াদ আবারও বেড়েছে। সেইসাথে ব্যায় বেড়েছে আরো এক হাজার কোটি টাকা। এই সরকার আর কিছুদিন ক্ষমতায় থাকলে বাংলাদেশের জনগণকেও বহির্বিশ্বের কাছে বিক্রি করে দেবে

বলে জানান তিনি। সরকারের অবৈধ এমপি, মন্ত্রী ও তাদের দলের নেতাকর্মীরা টাকার পাহাড় গড়ে তুলেছে। তিনি আরো বলেন, বেগম খলেদা জিয়া এখনো জামিনে মুক্ত হয়নি। তাঁকে মুক্ত করতে কঠোর আন্দোলন গড়ে তুলেতে হবে। আর এই আন্দোলনে সকলকে রাজপথে থাকার আহবান জানান মিনু। সেইসাথে এই দুই আসনের প্রহসনের নির্বাচন বাতিল করে পুণরায় নির্বাচন দেয়ার জন্য নির্বাচন কমিশনের নিকট দাবী জানান তিনি।
নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিকের সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বিএনপি জাতীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক

সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, বোয়ালিয়া বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাফিকুল ইসলাম সাফিক, মহানগর বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন।
আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র আহবাক কমিটির সদস্য অধ্যাপক আব্দুস সামাদ, ডিএম জিয়াউর রহমান, প্রফেসর শাহাদত হোসেন, প্রফেসর আবু হেনা, সিরাজুল ইসলাম, সদর উদ্দিন ও রায়হানুল আলম রায়হান, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু।
পবা উপজেলা বিএনপি’র আহবায়ক সেলিম রেজা বাচ্চু, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুল মালেক, চারঘাট উপজেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ আব্দুল কুদ্দুস, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ হাফিজুর রহমান, চারঘাট পৌরসভার আহবায়ক কাউন্সিলর আব্দুল ওয়াহাব, ভবানীগঞ্জ পৌরসভা বিএনপি’র আহবায়ক আখতারুজ্জামান বল্টু, কাঁকনহাট পৌরসভার আহবায়ক মন্টুর রহমান মন্টু, পুঠিয়া পৌরসভার আহবায়ক আসাদুজ্জামান আসাদ, প্রফেসর মোজাফ্ফর হোসেন।
এছাড়াও মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনকি সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাডতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের

সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক, জেলা কৃষক দলের সদস্য সচিব নাজমুল হক, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, জেলা মহিলা দলের সভাপতি এ্যাডভোকেট শামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সখিনা খাতুন, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক নুরুন্নাহার, জরিনা, গুলশান আরা মমতা ও রোজি।
ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সুলতান আহম্মেদ রাহী, শাহরিয়ার আমিন বিপুল ও যুগ্মা সাধারণ সম্পাদক আকবার আলী জ্যাকিসহ মহানগর বিএনপি’র সাংগঠনিক ৩৫ টি ওয়ার্ড ও জেলা বিএনপি’র বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  হঠাৎ হার্ট অ্যাটাক,  ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে ম্যারাডোনা।   গৌরনদীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠিত   উজিরপুরে এমপি শাহে আলমের মাদ্রাসার ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।   রাতে ভর্তি হয়ে সকালেই লাপাত্তা!! ভোলায় আওয়ামীলীগ নেতাকে হেয় প্রতিপন্ন করতে স্পিডবোট চালকের নাটক   উজিরপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারী ও পুরুষ দলের কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে।   বরিশাল জেলায় কোভিড-১৯ প্রতিরোধে “No Mask, No Service মোবাইল কোর্ট ও সচেতনতা কার্যক্রম   আগামী এপ্রিল থেকে বন্ধ হচ্ছে নকল ও অবৈধ মোবাইল ফোন   বরিশালে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত   বদলে যাবে দর্শকের ধারণা ‘বিটিভি মানেই বাতাবি লেবুর বাম্পার ফলন’   জয়পুরহাট শহরে মাস্ক না পরায় ১০ জনের জরিমান   করোনায় শনাক্ত ২১৫৬ জন আরও ৩৯ জনের মৃত্যু,   বেসরকারী উন্নয়ন সংস্থা ডাক দিয়ে যাইর উদ্দোগে সিবিও নেতাদের নিয়ে আন্তঃজেলা শিক্ষা সফর   বরিশালের গৌরনদীতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন   বেতাগী পৌর নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে গোলাম কবিরকে বাছাই   তৃণমূলের ভোটে বিজয়ী কে নৌকার মাঝি হিসাবে দেখতে চায় কুড়িগ্রাম বাসী   দুমকিতে অবৈধ মাটি কাটার দায়ে দু’যুবকের জরিমানা   রাজশাহীতে বিপুল পরিমান নকল মশার কয়েলসহ ২ জন আটক   নওগাঁর আত্রাইয়ে ২ শিকার্থীদের মাঝে দুদকের অর্থ সহায়তা।   মায়ের সঙ্গে বেড়াতে গিয়ে সড়ক দূর্ঘটনায় প্রান গেলো ছেলের   স্বামী তার অন্তঃসত্ত্বা স্ত্রী কে শ্বাসরোধ করে হত্যার পর দরজায় তালা দিয়ে রাখলেন
error: কপি করা থেকে বিরত থাকুন !!