শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় মহিলা মেম্বার হিসাবে জয়নব বেগমকে দেখতে চায় এলাকাবাসী।।
প্রকাশ: ১৯ অক্টোবর, ২০২০, ৩:২৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় মহিলা মেম্বার হিসাবে জয়নব বেগমকে দেখতে চায় এলাকাবাসী।।

 

মো. ওমর ফারুক, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে চাকামইয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার হিসাবে জয়নব বেগমকে দেখতে চায় এলাকাবাসী। সদা হাস্যজ্জল, সমাজসেবী ও গরিবের বন্ধু হিসাবে জয়নব বেগম ইতোমধ্যে এলাকার সকলের মন জয় করে নিয়েছেন। সাধারণ মানুষের যে কোন সমস্যা সমাধানের জন্য তিনি যথাসাধ্য চেষ্টা করে থাকেন। এজন্য দিন দিন তাঁর সুনাম চারদিকে ছড়িয়ে পড়ছে।

জানা যায়, গরিবের বন্ধু হিসেবে খ্যাত জয়নব বেগম ১৯৮৩ সালে কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কাঁঠাল পাড়া গ্রামের সম্ভ্রান্ত প্যাদা পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা মৃত্যু জবেদ আলী প্যাদা ও মাতা মোসা. দিলুফা বেগমের খুব আদরের কন্যা ছিলেন তিনি। জয়নব বেগম ছোটবেলা থেকেই অত্যান্ত সদালোপী ও পরোপকারী ছিলেন। অন্যের উপকারের মাঝেই যেন তিনি তার সন্তুষ্টি খুঁজে পান। বিবাহিত জীবনে জয়নব বেগম দুই কন্যা সন্তানের জননী। তার স্বামীর নাম মোঃ শহীদ খন্দকার।

জয়নব বেগম দীর্ঘদিন ধরে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির কলাপাড়া উপজেলা শাখার এজিএম পদে সুনামের সহিত কাজ করে আসছেন। ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির চাকামইয়া ইউনিয়নের মহিলা বিষয়ক সম্পাদিকা হিসেবেও তিনি জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। চাকামইয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির একজন সক্রিয় সদস্য হিসাবেও তিনি দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও তিনি জড়িত রয়েছেন।

জয়নব বেগম উপজেলার চাকামইয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদে নির্বাচিত হলে সর্বপ্রথম তার এলাকাকে মাদকমুক্ত এলাকা হিসাবে পরিচিত করাতে চান। এছাড়া সবাইকে ঐক্যবদ্ধ করে নারী নির্যাতন ও ধর্ষণ রোধে কাজ করতে চান। একজন নারী হিসাবে নারীদের সকল ধরনের সমস্যা ও অধিকারগুলো সমাজের সামনে তুলে ধরতে চান। তাই, আসন্ন ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনে মহিলা মেম্বার প্রার্থী হিসেবে চাকামইয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের আপামর জনসাধারণের দোয়া ও ভালবাসা চান তিনি।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

পুরোন সংবাদ খুজুন
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  দেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত: আইইডিসিআর   চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু   ঈদে ছুটি ১০ দিনের দাবিতে এবার আন্দোলনে গার্মেন্টেস শ্রমিকরা     দাবি না মানলে ঈদের দিন বিক্ষোভ : শাজাহান খান   ৮ বিভাগেই আজ ঝড়বৃষ্টির পূর্বাভাস   নিষেধাজ্ঞা অমান্য করে সকালে শিমুলিয়াঘাট থেকে ছাড়ল ফেরি   লন্ডনে কাউন্সিলর পদে বিপুল ভোটে বিজয়ী বাংলাদেশের মেয়ে পুষ্পিতা   স্বাস্থ্যবিধি মেনে ঈদের আগেই দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি   গাজীপুরে স্ত্রী সন্তান রেখে বান্ধবী নিয়ে উধাও রনি   দেশব্যাপী ৭ মে প্রাকৃতিক অক্সিজেন দিবস ঘোষণা   ‘পদ্মা সেতু নির্মান মেয়াদ আরো দুই বছর বাড়ানোর তথ্য সত্য নয়’   হাফেজ ছাত্রদের নিয়ে ইফতারের আয়োজন করলো বিজয়ের বাংলাদেশ!   লাকুটিয়া-বরিশাল সড়কের বেহাল দশা: সংস্কারে সেচ্ছায় কাজ করছেন যুবসমাজ   বরিশালে করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মোবাইল কোর্ট অভিযানে ৯ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠানকে ৬,৪০০ টাকা জরিমানা।   রাঙ্গাবালীতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল   বিশ্বে ২৭ শতাংশ গ্রিনহাউস গ্যাস একাই নিঃসরণ করে চিন   কুমিল্লা যাওয়ার পথে দুই বাস আটক   পররাষ্ট্রমন্ত্রী-কে মমতা’র ধন্যবাদ   ঘরের বাইরে মাস্ক পরার ৮ নির্দেশনা   সুনামগঞ্জে ৯শ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার
error: কপি করা থেকে বিরত থাকুন !!