রবিবার ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে গৃহবধূকে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণের অভিযোগ
প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২০, ১:৫১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

রাঙ্গাবালীতে গৃহবধূকে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণের অভিযোগ
মোঃ মনিরুল ইসলাম রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে (৩০) হাত-পা বেঁধে নির্যাতন ও ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনায় সম্পৃক্ত থাকার সন্দেহে শাকিল (২০) নামের একজনকে শনিবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রে নেওয়া হয়েছে। পেশায় টেইলার্স (দরজি) শাকিল চর মার্গারেটের বাসিন্দা মজিবর শরিফের ছেলে।
নির্যাতনের শিকার ওই গৃহবধূকে রাতেই স্পিডবোটযোগে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসাসহ ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার সকালে তাকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।
ওই গৃহবধূর স্বামী জানান, রাত ৯টার আগে-পড়ে তার মোবাইলে বাড়ি থেকে ফোন আসে। পরে ফোনটি বন্ধ করে দেওয়া হয়। তার কাছে বিষয়টি সন্দেহ হলে তিনি দ্রুত বাড়িতে ছুটে গিয়ে ছেলেমেয়ের কান্নার শব্দ শুনতে পান। এ সময় বাতি বন্ধ ছিল। টর্চ লাইট মেরে দেখেন, তার স্ত্রীকে টেবিলের সঙ্গে হাত বাঁধা। নাক-মুখ-চোখ ওড়না দিয়ে বাঁধা।
পরে তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এর মধ্যে তার স্ত্রী জ্ঞান হারিয়ে ফেলেন। অনেক অসুস্থ থাকায় দ্রুত গলাচিপা নিয়ে যান। সেখান থেকে পটুয়াখালী নেওয়া হয়।
এ ঘটনায় বোরকা পরিহিত তিনজন জড়িত ছিল উল্লেখ করে তিনি দাবি করেন, তার স্ত্রীকে শারীরিক নির্যাতনসহ ধর্ষণ করা হয়। এ সময় তারা দেড় লক্ষাধিক টাকা এবং স্বর্ণালংকার নিয়ে গেছে।
হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সকালে অসুস্থ ওই নারীকে ভর্তি করা হয়। তার মেডিকেল টেস্ট সম্পন্ন হয়েছে।
রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, ভিকটিমের আত্মীয়-স্বজন কেউ এলাকায় নেই। তারা পটুয়াখালী রয়েছেন। ওই নারীর বক্তব্য অনুযায়ী তাকে মারধর এবং ধর্ষণ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে পটুয়াখালী পাঠানো হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাশফাকুর রহমান বলেন, ভিকটিমের স্বামীর সঙ্গে কথা বলেছি। তিনি ঘটনায় জড়িত তিনজনের নাম বলেছেন।
এ ঘটনায় শাকিল নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে ইউএনও জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  ভোলার শিবপুরে গৃহবধুকে মারধর ও কুপিয়ে জখম   রাঙ্গাবালী উপজেলার কেন্দ্রীয় মন্দিরের এর বেহাল দশা   র‍্যাবের অভিযানে ১০ মাদকসেবী আটক   সাগর-রুনি হত্যায় জড়িতদের ছবি প্রস্তুতে চলছে |   ফুলেল শুভেচ্ছায় সিক্ত মো :শাহে আলম এমপি   রৌমারীতে ব্রহ্মপুত্র নদের খনন কাজের উদ্বোধন করেছেন প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন   সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহীর যুবক নিহত   দুঃসময়ে আমাকে কারামুক্ত করতে এগিয়ে আসেন রফিক-উল হক | প্রধানমন্ত্রী   আবারো কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো   নাটোরের সিংড়ায় চলনবিলের বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ   বড়াইগ্রামে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক   কলাপাড়ায় এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।   ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে শিবলী সাদিক এমপির শোক   অপরাধ করে কোনো পুলিশও ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী   নবীজির প্রিয় তিন আমল   উম্মতের প্রতি প্রিয় নবীর মমতা   অসময়ের বাতাসে আমনের ক্ষতি   কারিনা-তৈমুরকে নিয়ে কোথায় থাকছেন সাইফ?   বনানী কবরস্থানে চিরনিদ্রায় ব্যারিস্টার রফিক   জয়পুরহাটে তুলশীগঙ্গা নদী পুনঃখনন কাজের উদ্বোধন