মঙ্গলবার ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শরনখোলায় সারাদেশের ন্যায় পুলিশের ধর্ষণ বিরোধী সমা‌বেশ শুরু।
প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

শরনখোলায় সারাদেশের ন্যায় পুলিশের ধর্ষণ বিরোধী সমা‌বেশ শুরু।

মেহেদি হাসান ( দিপু) খুলনা জেলা প্রতিনিধি

সারাদেশে পুলিশের ধর্ষণ বিরোধী সমা‌বেশের অংশ হিসেবে শরণখোলা থানার উদ্যোগে আজ ১৭/১০/২০ রোজ শনিবার সকাল ১০ টায় শরনখোলা উপজেলার ৩ নং রায়েন্দা ইউনিয়নের অস্থায়ী পরিষদ কার্যালয় ফায়েল খায়ের ভবনে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সমাবেশ শুরু করেছে শরনখোলা থানা পুলিশ।

জানাগেছে দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করেছে বাংলাদেশ পুলিশ।

তারই ধারাবাহিকতায় শরনখোলা থানার আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০ টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী এ সমাবেশ শুরু হয় উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদে এ সমাবেশ চলবে।

সমাবেশে শরনখোলা থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান, ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন,মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল হাই সহ থানার অফিসার বৃন্দ সংশ্লিষ্ট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন হওয়ার আহবান জানান।

এ সময় শরনখোলা থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছি আমরা।

দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে বাংলাদেশ পুলিশ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  রাজশাহীতে ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার, বাহক আটক   জয়পুরহাট পৌর মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার   রাঙ্গাবালীতে মাদক কারবারি ও ধর্ষণ মামলায় অভিযুক্ত শাকিলের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন   বরিশালে ব্যাতিক্রমি আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে লাভ ফর ফ্রেন্ডসের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।   রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরের উন্নয়নে প্রকল্প অনুমোদন   ৮ দিনেও আটক হয়নি ডিবির হাজত পালানো আসামি   রাজশাহীতে ৩ ও বিভাগে ২৪ জনের করোনা শনাক্ত   রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬১   দুর্গা পূজা উপলক্ষে আরএমপির বিধিনিষেধ   রামেক হাসপাতালের নয়া পরিচালক ব্রি:জে: শামীম ইয়াজদানী   নাটোরের লালপুরে উত্তর বঙ্গ চিনিকল আখচাষী সমিতির সমাবেশ ও বিক্ষোভ মিছিল   একনেকে ১৬৬৮ কোটি টাকা খরচে ৪ প্রকল্প অনুমোদন |   বেতনে সংসার চলে না, পদত্যাগ করতে চান ব্রিটিশ প্রধানমন্ত্রী |   যুবনেতা সালামের মায়ের মৃত্যুতে যুব পরিষদে শোক।   জীবনের সফল হওয়ার সহজ উপায়!   রাজিবপুরে ২৪কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক   অনুষ্ঠিত হতে যাচ্ছে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস ।   আজ থেকে সারা দেশে অনির্দিষ্টকালের নৌযান ধর্মঘট   লালপুরে হতদরিদ্রের তালিকা নিয়ে ইউপি মেম্বারের বিরুদ্ধে নয়-ছয়ের অভিযোগ   মা ইলিশ ধরার দায়ে দুমকিতে দুই জেলের কারাদণ্ড