বুধবার ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

স্টেডিয়াম সংস্কারের টাকায় মেসিকে কিনতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ!
প্রকাশ: ১৬ অক্টোবর, ২০২০, ৮:৫৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

স্টেডিয়াম সংস্কারের টাকায় মেসিকে কিনতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ!

এই তো কিছুদিন আগেই বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন লিওনেল মেসি। শেষ পর্যন্ত তাকে চুক্তির প্যাঁচে ফেলে আরও এক মৌসুমের জন্য রেখে দিয়েছেন বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তামেউ। স্প্যানিশ লিগে বার্সার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। তাদের লড়াই বিখ্যাত ‘এল ক্ল্যাসিকো’ নামে পরিচিত। সেই রিয়াল মাদ্রিদই কয়েক বছর আগে মেসিকে কিনতে উঠেপড়ে লেগেছিল। এজন্য তারা প্রস্তাব করেছিল প্রায় আড়াই হাজার কোটি টাকা!

স্কাই স্পোর্টসের ইতালিয়ান সাংবাদিক জিয়ানলুকা ডি মার্জিও সম্প্রতি এমন তথ্য প্রকাশ করে হইচই ফেলে দিয়েছেন। ২০১৩ সালে বার্সায় মেসির ২৫ কোটি ইউরো বাইআউট ক্লজ পরিশোধ করে মেসিকে কেনার প্রস্তাব দিয়েছিল রিয়াল। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা প্রায় ২ হাজার ৪৮২ কোটি টাকা। পরের বছর হোসে মরিনহোর চেলসিও মেসিকে পেতে লড়াইয়ে নেমেছিল। তারা মেসির জন্য প্রতি মৌসুমে মেসির ৫ কোটি পাউন্ড নেট পারিশ্রমিক দিতে রাজি ছিল। কিন্তু প্রিয় ক্লাব ছেড়ে কোথাও যেতে রাজি হননি আর্জেন্টাইন তারকা।

বার্সার সঙ্গে মেসির বর্তমান চুক্তি ২০২১ সালের জুন পর্যন্ত। তখন তিনি ক্লাবটি ছাড়বেন না চুক্তির মেয়াদ বাড়াবেন তা এখনো নিশ্চিত না। ডি মার্জিও তার বইতে লিখেছেন, ‘২০১৩ সালে প্রস্তাবটি দিয়েছিলেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। মেসির জন্য তিনি ২৫ কোটি ইউরো রিলিজ ক্লজ দিতে চেয়েছিলেন। এই টাকাটা আসলে সান্তিয়াগো বার্নাব্যুর পুনঃসংস্কারের জন্য জমানো ছিল। কিন্তু মেসি নাকি প্রস্তাবটা শুনতে রাজিই ছিলেন না। সোজাসাপ্টা বলেছিলেন, “রিয়াল মাদ্রিদে যাচ্ছি না। তোমরা সময় অপচয় করছ।”




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রকাশক: সৈয়দ এমরান আলী রিপন

সম্পাদক: রোমান চৌধুরী

মোবাইলঃ ০১৭১১৯৫৭২৬৩ / 09639298200

অফিস : সৈয়দ মহল, জানুকি সিং রোড,কাউনিয়া,বরিশাল

ই-মেইলঃ barisalpress247@gmail.com

Design & Developed by
  বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা।   নবাবগঞ্জে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ ফ্রী ক্যাম্পেইন   শেরপুরে ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ \ শিক্ষকের বিরুদ্ধে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ   রাজশাহীতে পুলিশ পরিচয়ে তিন বছর ধরে অর্থ আদায়, প্রতারক আটক   কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা।।   ১১ দফা দাবীতে দুই বছরে ৪ দফায় কর্মবিরতি : প্রভাব পড়েছে মোংলা বন্দরে   বিভিন্ন পূজা মন্ডপে কেসিসির অনুদান প্রদান   নাটোরের সিংড়ায় চালককে হত্যা করে অটো ভ্যান ছিনতাই   সারাবিশ্বে করোনয় মৃতের সংখ্যা এগারো লাখ ছাড়িয়ে ।   “সকল কাজে অংশ নিব নিজের অধিকার বুঝে নিব ।”   রাজশাহীতে বাস চাপায় ডাব বিক্রেতা নিহত   সাগরে লঘুচাপে, বন্দরে ৩ নম্বর সংকেত   আজ থেকে ২৫ টাকা দরে আলু বিক্রি করবে টিসিবি   মাধ্যমিকে মূল্যায়ন পদ্ধতি জানা যাবে আজ দুপুরে   মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷৷   মেহেন্দিগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত।   শরণখোলা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী শান্তর জয়   রাজশাহীতে ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার, বাহক আটক   জয়পুরহাট পৌর মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার   রাঙ্গাবালীতে মাদক কারবারি ও ধর্ষণ মামলায় অভিযুক্ত শাকিলের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন